এড়িয়ে না গিয়ে জেনে রাখুন এই ৭টি তথ্য ! মেনে চলুন !

অর্গ্যাজম। অনেকেই কথাটি শুনে থাকবেন। কিন্তু এর মানে বলতে অনেকেই পারবেন না। কারণ এ সম্পর্কে অনেকের সম্যক ধারণাই নেই। আবার অনেকে এমনও আছেন যাঁরা সেক্সের মতো অর্গ্যাজমকেও ট্যাবু-র খাতায় ফেলে দিয়েছেন। এটি একটি শারীরবৃত্তীয় প্রবৃত্তি যা খুবই স্বাভাবিক। অর্গ্যাজম নিয়ে বিশেষ ৭ চমকপ্রদ তথ্যের হদিস দেওয়া রইল এখানে।

১) বয়সের সঙ্গে ভালো হয়: বয়সের সঙ্গে সঙ্গে অর্গ্যাজমের মাত্রা বাড়তে থাকে। বিশেষত মহিলাদের ক্ষেত্রে দেখা গিয়েছে কুড়ির কোটায় থাকা মহিলাদের চেয়ে ৩০-এর কোটায় থাকায় মহিলারা অনেক বেশি অর্গ্যাজম অনুভব করতে পারেন।

যেসব সংবাদ এখন পড়া হচ্ছে :

২) মহিলাদের একাধিক অর্গ্যাজম হতে পারে: এ ক্ষেত্রে মহিলারা পুরুষদের চেয়ে এগিয়ে রয়েছেন। পুরুষরা সেক্সের সময় মাত্র একবার অর্গ্যাজম অনুভব করতে পারেন। কিন্তু মহিলারা একাধিকবার অনুভব করতে পারেন।

৩) আত্মরতিতে অর্গ্যাজম: সেক্সের সময় পুরষ-নারী উভয় অর্গ্যাজম অনুভব করতে পারেন। তবে সমীক্ষা বলছে, মাস্টারবেশন বা আত্মরতিতেই বেশিরভাগ ক্ষেত্রে মহিলারা অর্গ্যাজম অনুভব করেন।

৪) মাথা যন্ত্রণার অবসান: একটি সমীক্ষায় দেখা গিয়েছে, ৪৮ শতাংশ ক্ষেত্রে সাধারণ মাথা যন্ত্রণা থেকে নিমেষে মুক্তি দিয়েছে অর্গ্যাজম।

৫) অর্গ্যাজমের সময়কাল: সাধারণ অর্গ্যাজম ৬-১০ সেকেন্ড পর্যন্ত স্থায়ী হয়।

৬) সমলিঙ্গের সেক্সে মহিলাদের অর্গ্যাজম: সমীক্ষায় আরও একটি আশ্চর্যজনক তথ্য মিলছে। পুরুষদের সমলিঙ্গের সেক্স দেখেও মহিলাদের অর্গ্যাজম হতে পারে। কিন্তু পুরুষদের ক্ষেত্রে মহিলাদের সেক্স করতে না দেখলে অর্গ্যাজম হয় না।

৭) পুরুষদের অর্গ্যাজম ড্রাগের নেশা: সমীক্ষা বলছে, পুরুষদের অর্গ্যাজম তাঁদের মস্তিষ্কে হেরোইনের নেশার মতো প্রভাব ফেলে।এই সময়

আমাদের ফেসবুকে Follow করতে নিচের Follow বাটনে ক্লিক করুন :

About the Author

Leave a comment

XHTML: You can use these html tags: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <s> <strike> <strong>