কুমিরের সাথে সেলফি ইয়াই ন্যাশনাল পার্কে, অতঃপর

সেলফি তুলতে গিয়ে কুমিরের খাদ্য হতে যাচ্ছিলেন এক নারী। কোন মতে প্রাণে বাঁচলেও গুরুতর আহত হয়েছেন তিনি। ভয়াবহ এই ঘটনা ঘটেছে থাইল্যান্ডের খাও ইয়াই ন্যাশনাল পার্কে।

জানা যায়, ৪১ বছরের ফরাসি নাগরিক মুরিয়েল বেনেতুলি স্বামীর সঙ্গে থাইল্যান্ড বেড়াতে আসেন। সেখানে খাও ইয়াই ন্যাশনার্ল পার্কে ঘটে যায় এই দুর্ঘটনা। পার্কে একটি কুমিরের সঙ্গে সেলফি তুলতে গিয়েই বিপত্তি ডেকে আনেন মুরিয়েল।

যে অংশে কুমিরটি ছিল, ঠিকমতো ছবি নিতে গিয়ে তার একদম পাশে চলে যান তিনি। সেলফিও তোলা হয় ঝটপট। কিন্তু উঠে আসতে গিয়েই পা পিছলে পড়ে যান তিনি। একটা পা ঢুকে যায় খাঁচার মধ্যে। কিছু বুঝে ওঠার আগেই বিশাল এক কুমির তাঁর সে পা টা কামড়ে ধরে। আতঙ্কে, যন্ত্রণায় চিৎকার করে ওঠেন মুরিয়েল।

পার্কের নিরাপত্তা রক্ষীরা ছুটে এসে কোনরকমে তাকে উদ্ধার করে। প্রাণে বাঁচলেও গুরুতর আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন তিনি। পার্কে যে কুমির রয়েছে, সে কথা পোস্টার দিয়ে বারবার লেখা রয়েছে। যথেষ্ট সংখ্যায় নিরাপত্তা রক্ষীও মোতায়েন আছে। তাই দুর্ঘটনার দায় নিতে নারাজ পার্ক কর্তৃপক্ষ। মাত্রাছাড়া সেলফির নেশাতেই এই দুর্ঘটনা বলে দায় তাদের।

Must Like and Share 🙂

About the Author

Leave a comment

XHTML: You can use these html tags: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <s> <strike> <strong>