Published On: Thu, Jan 5th, 2017

‘আওয়ামী লীগকে বিজয়ী করে দেশের মানুষ বিএনপিকে গণতন্ত্রের শিক্ষা দেবে’

আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য এবং শিল্পমন্ত্রী আমির হোসেন আমু বলেছেন, আগামী সংসদ নির্বাচনে দেশের মানুষ ভোট দিয়ে আওয়ামী লীগকে আবারও বিজয়ী করে বিএনপিকে গণতন্ত্রের শিক্ষা দেবে।
আজ বৃহষ্পতিবার বিকেলে বঙ্গবন্ধু এভিনিউস্থ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে সামনে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

গণতন্ত্রের বিজয় দিবস উপলক্ষে এই সমাবেশের আয়োজন করা হয়।
আমির হোসেন আমু বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ যে ভাবে এগিয়ে যাচ্ছে, বিএনপি-জামায়াত জোট তা মেনে নিতে পারছেনা। তারা দেশের উন্নয়নকে বাধাগ্রস্থ করতে নানা ষড়যন্ত্র করছে। তাই আগামী নির্বাচনে দেশের মানুষ আওয়ামী লীগকে ভোট দিয়ে বিজয়ী করে বিএনপিকে ষড়যন্ত্র ও গণতন্ত্রের শিক্ষা দেবে।
ঢাকা মহানগর দক্ষিন আওয়ামী লীগের সভাপতি আবুল হাসনাতের সভাপতিত্বে সমাবেশে আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য মোজাফ্ফর হোসেন পল্টু, সভাপতিমন্ডলীর সদস্য ড. আব্দুর রাজ্জাক, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, সাংগঠনিক সম্পাদক আ ফ ম বাহা উদ্দিন নাছিম ও এনামুল হক শামীম, ঢাকা মহানগর দক্ষিন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ প্রমুখ বক্তব্য রাখেন।
সমাবেশে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের উপস্থিত ছিলেন।
আমু বলেন, বিএনপি-জামায়াত আবার আন্দোলনের নামে মানুষ হত্যা করতে চায়। আন্দোলনের নামে তারা ঘোলা পানিতে মাছ শিকার করতে চায়। এই দেশে আর কোন গণহত্যা করতে দেওয়া হবে না। দেশের উন্নয়ন ও অগ্রযাত্রাকে ব্যহত হতে দেওয়া যাবে না।
২০১৪ সালের ৫ জানুয়ারির নির্বাচন প্রসঙ্গে তিনি বলেন, সেদিন যদি নির্বাচন না হত তাহলে বাংলাদেশে সাংবিধানিক ধারা ব্যহত হত। গণতন্ত্রকে সুসংহত রাখার জন্য নির্বাচন করতে হয়েছে।
প্রধানমন্ত্রীর নেতৃত্বে সবাইকে ঐক্যবদ্ধ হবার আহবান জানিয়ে তিনি বলেন, আসুন দেশের উন্নয়ন ও অগ্রযাত্রার ধারাকে সচল রাখি। শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার মধ্যদিয়ে জাতির পিতা বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ে তুলি।
মাহবুব উল আলম হানিফ বলেন, বিএনপি-জামায়াত জোট নেত্রী বেগম খালেদা জিয়া বাংলাদেশের মানুষের ভাগ্য নিয়ে অনেক ছিনিমিনি খেলেছেন। দেশের মানুষ তাদের আর সেই সুযোগ দিবে না। অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়ার জন্য সকল অপশক্তিকে ঔক্যবদ্ধ ভাবে রুখে দেবে।

About the Author

Leave a comment

XHTML: You can use these html tags: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <s> <strike> <strong>