Published On: Sun, Jan 8th, 2017

মাদকসেবীদের হামলায় আহত ৩, আটক ১ : লক্ষ্মীপুর

মাদকবিরোধী অভিযানে পুলিশকে সহযোগিতায় করায় লক্ষ্মীপুরে তিন যুবককে পিটিয়ে আহত করার অভিযোগ উঠেছে কয়েক সংঘবদ্ধ মাদকসেবীর বিরুদ্ধে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে আরজু নামের এক মাদকাসক্তকে আটক করেছে পুলিশ।

গতকাল শনিবার রাত ৯টার দিকে পৌরসভার ৬ নম্বর ওয়ার্ড রেহান উদ্দিন ভূঁইয়া সড়কের কাউন্সিলর আবুল খায়ের স্বপনের ব্যাক্তিগত কার্যালয়ের সামনে এ ঘটনাটি ঘটে।

থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, পৌরসভার বাঞ্চানগর এলাকার জসিম, মঞ্জুর, আনোয়ার রিপন ও হারুনসহ কয়েক যুবক মাদকসেবন ও ব্যবসা করে আসছে। সম্প্রতি পুলিশ মাদকের বিরুদ্ধে অভিযান চালায়। এতে কয়েক মাদকসেবী ও ব্যবসায়ী মাদক-দ্রব্যসহ গ্রেপ্তার হয়। ওই এলাকার মেহেরাজ, শামীম ও হিরা পুলিশকে মাদকবিরোধী অভিযানে সহযোগিতা করে। এতে ক্ষিপ্ত হয়ে ঘটনার সময় মাদকাসক্ত জসিম, মঞ্জুর, আনোয়ার রিপন ও হারুন কয়েকজন অনুসারীদের নিয়ে পুলিশকে সহযোগিতাকারীদের ওপর হঠাৎ হামলা চালায়। এতে মেহেরাজ, শামীম ও হিরা আহত হয়। তাদেরকে সদর হাসপাতাল ও নোয়াখালী মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে।

এ বিষয়ে পৌরসভার ওয়ার্ড কাউন্সিলর আবুল খায়ের স্বপন বলেন, মাদকবিরোধী অভিযানে পুলিশকে সহযোগিতায় করায় মাদকসেবীরা তিন যুবককে পিটিয়ে আহত করেছে। ঘটনাটি অত্যন্ত ন্যাক্কারজনক। মাদকের কারণে অপরাধ প্রবণতা বাড়ছে।

এ ব্যাপারে লক্ষ্মীপুর সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) এ কে এম ফজলুল হক বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল গিয়ে এক যুবকে আটক করেছে। এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। মামলার আসামিদের গ্রেপ্তার করতে পুলিশি তৎপরতা চলছে।

Must Like and Share 🙂

About the Author

Leave a comment

XHTML: You can use these html tags: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <s> <strike> <strong>