Published On: Thu, Jan 12th, 2017

দিশা হলেন এবার টপলেস

টপলেস হয়ে ছবি তুললেন দিশা পাটানি। নতুন বছরে ডাব্বু রত্নানি যে ফোটোশুট করেছেন, সেখানে দিশাকে টপলেস অবস্থায় দেখা গেছে।

ছবিটি নিজের সোশাল সাইটেও শেয়ার করেছেন তিনি।
দিশা অবশ্য একথা সম্পূর্ণ অস্বীকার করেছেন। বলেন, “আমি মোটেও টপলেস ছিলাম না। কিচ্ছু দেখতে পাওয়া যাচ্ছে না। শুধু পিঠ দেখা যাচ্ছে। ওটা ডাব্বুর কনসেপ্ট ছিল। আমি শুধু ওর নির্দেশ মেনে চলেছি। এটা আমার প্রথম ক্যালেন্ডার শুট। আমি শুধু মেকআপের দিকে নজর দিয়েছিলাম। আমি স্মোকি আইজ় ও ব্লো-ড্রায়েড হেয়ার চেয়েছিলাম। ”
এই প্রথমবার এমন বোল্ড ফোটোশুট করলেন দিশা। তবে তিনি জানিয়েছেন, “আমি জানি না বোল্ড শুট কাকে বলে। আমি আমার শরীর নিয়ে কমফর্টেবল। ” ফোটোশুটের জন্য তিনি কি কোনও প্রস্তুতি নিয়েছিলেন? দিশা জানিয়েছেন, “আমি ওয়ার্কআউট করার কোনও সুযোগ পাইনি। আমি ঘুরতে গিয়েছিলাম। ফিরে এসেই ফোটোশুটের জন্য ফোন পাই। আমার কাছে সময়ও ছিল না। তবে আমার কাছে ফিটনেসই হল লাইফস্টাইল। ”
সম্প্রতি কুং ফু যোগা ছবিতে অভিনয় করেছেন দিশা পাটানি। ছবিতে তাঁর চরিত্রটি এক রাজকন্যার। ছবিতে তাঁর সঙ্গে অভিনয় করেছেন আমিরি দস্তুর, সোনু সুদ ও জ্যাকি চ্যান।

About the Author

Leave a comment

XHTML: You can use these html tags: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <s> <strike> <strong>